google verifie

বাংলাদেশ থেকে অনলাইনে কাজ করে টাকা ইনকাম করার এপস/ওয়েবসাইট Online Mony

webtalk/ওয়েবটক টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

আমরা যারা ইন্টারনেট ব্যবহার করি সবাই মুটামুটি ফেইসবুক ব্যবহার করি।আমাদের মাঝে ইন্টারনেট ব্যবহার করে কিন্তু ফেইসবুক ব্যবহার করে না এমন মানুষ খুজে পাওয়া অসম্ভব।ফেইসবুকের পাশাপাশি রয়েছে ইনস্টাগ্রাম, টুইটার আরো অনেক সোশাল মিডিয়া যেই গুলুতে সারাদিন আমরা অনেক সময় নষ্ট করি।আবার অনেকেই আছে যারা এই সোশাল মিডিয়া গুলু থাকে হাজার হাজার টাকা ইনকাম করছে।

আমরা চাইলেও ফেইসবুক, টুইটার, ইনস্টাগ্রাম এর মত সোশাল মিডিয়া গুলু থেকে ইনকাম করতে পারবো।কিন্ত এই গুলুতে কাজ করতে হলে আমাদের অনেক কিছু শিখতে হবে ও জানতে হবে।কিন্তু আজ আমি এমন একটা সোশাল মিডিয়ার কথা বলবো যেখানে আপনি ফেইসবুক, টুইটার, ইনস্টাগ্রামের মত ব্যবহার করতে পারবেন ও লাইক, কমেন্ট, শেয়ার করে ও আরো অনেক ভাবেই  টাকা ইনকাম করতে পারবেন।

webtalk/ওয়েবটক টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে।

আমি যেই সাইডটির কথা বলব এই সাইডের নাম হচ্ছে webtalk.co এই সাইডে আপনি ফেইসবুকের মত পোষ্ট করতে পারবে।লাইক, কমেন্ট, শেয়ার সহ সব কিছুই করতে পারবেন। শুধু অন্য সোশাল মিডিয়া গুলু থেকে ইনকাম করা যায় না ওয়েবটক থেকে খুব ভালো পরিমান টাকা ইনকাম করা যায়।ওয়েবটকে আপনি রেফারেল মার্কেটিং করে ইনকাম করতে পারবেন।আপনি যাদের রেফার করবেন তাদের ৫ লেভেল পর্যন্ত আপনি কমিশন পাবেন।আপনি এক জনকে রেফার করলে ১০ পয়েন্ট করে পাবেন। webtalk প্রিমিয়াম ভার্সন রয়েছে।প্রিমিয়াম ব্যবহার করলে আপনি বারতি অনেক সুযোগসুবিধা পাবেন।আপনি যদি প্রতি দিন আপনার আইডি লগইন করেন তাহলে ১০ পয়েন্ট করে পাবেন।আপনি যদি কোনো ভিডিও দেখেন তাহলে আপনি ১০ পয়েন্ট করে পাবেন।

আপনি যাদের রেফার করবেন তারা যদি টাকা দিয়ে একাউন্ট আপডেট করে তাহলে আপনি সেখান থেকে ১০% কমিশন পাবেন।আপনি কারো প্রোফাইলে ভিজিট করলেও কমিশন পাবেন।এছাড়াও আপনি যদি কারো পোষ্টে লাইক করেন,কমেন্ট করেন তাহলে আপনার একাউন্টে রিভিনিউ জমা হবে। এছারাও আপনি যদি কাউকে লিংকের মাধ্যমে ইনভাইট করেন আর সে যদি আপনার লিংক ব্যবহার করে রেজিষ্ট্রেশন করে তাহলে আপনি ১০ পয়েন্ট করে পাবেন।এই সাইটি তাদের ইনকামের ৫০ % তাদের ইউজারদের দিয়ে দেয়।

Wedtalk /ওয়েবটক থেকে মোবাইলে টাকা ইনকাম করার উপায়।

ওয়েবটক থেকে আপনারা Paypal , Payoneer , Stripe এই তিনটি একাউন্টের মাধ্যমে টাকা ক্যাশ করতে পারবেন। সামনে Coinbase, Webtalk Credits, TransferWise ওয়ালেট এড করবে এই গুলুর কাজ চলছে পেন্ডিং রয়েছে।আপনারা এখান থেকে সর্ব নিম্ন ১০০ ডলার পেমেন্ট নিতে পারবেন।আমার ওয়বটকে কাজ করে মনে হয়েছে সব গুলু সোশাল মিডিয়া মিলে এই একটি সোশাল মিডিয়া তৈরী হয়েছে।কারন এখানে সব ধরনের সুবিধা রয়েছে।যারা অনলাইনে খুব সহজে তাড়াতাড়ি ইনকাম করতে চান তাদের জন্য এই সাইডটা বেষ্ট।এই সাইডে আপনারা ২-৩ মাস রেগুলার কাজ করলে মুটামুটি ভালো টাকা ইনকাম করতে পারবেন।আমি এই সাইডটা নিয়ে রিচার্জ করে দেখেচি অনেকেই এই সাইডটা থেকে খুব ভালো পরিমান টাকা ইনকাম করছে।

Webtalk / ওয়েবটক রেজিস্ট্রার করার নিয়ম।

এই সাইডে রেজিষ্ট্রেশন করতে হলে যেকোনো একজনের ইনভাইট লিংক বা ইউজার নেম লাগবে।আপনি চাইলে আমাদের ইনভাইট লিংকটা বা ইউজার নেম ব্যবহার করতে পারেন।আমাদের ইউজার নেম 👉 suhagtailors  এাছারাও আপনারা আমাদের এই  Signup  বাটনে ক্লিক করে সরাসরি রেজিষ্ট্রেশন ফ্রমে চলে যেতে পারবেন।তাহলে আর কোনো ইউজারনেম চাইবে না।আপনারা ওয়েবটক এর এপসও ব্যবহার করতে করতে পারেন।এপস লিংক ক্লিক আর এখানে সাইনআপ করার সময় পাসওয়ার্ডটা বসাতে অনেকের ঝামেলা হয়।পাসওয়ার্ড অনেক স্টং দিতে হয়।যেমন [email protected]# এমন পাসওয়ার্ড দিলে পাসওয়ার্ড নিয়ে আর কোনো ঝামেলা হবে না।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url