আমাজন.কম শপিং বাংলাদেশ থেকে কেনাকাটা | বাংলাদেশ থেকে আমাজনের পন্য কেনার উপায়।


আসসালামু আলাইকুম।

বাংলাদেশ অনেক অনলাইনে মার্কেট রয়েছে তবু কেন আমাদের আমাজন থেকে পন্যে ক্রয় করতে হবে।তারও শুধু একটা নয় অনেক গুলু কারণ রয়েছে।আপনি আমাজনে এমন কিছু প্রোডাক্ট পাবেন যা বাংলাদেশে অর্জিলাম পাওয়া একেবারেই অসম্ভব। আর যদি পেয়েও থাকেন তাহলে দাম অনেক বেশি পড়বে। এমনও হতে পারে আপনার কাছ থেকে আসল পন্যের দাম রেখে নকল প্রোডাক্ট দিয়ে দিবে।এজন্যই আপনারা আমাজন থেকে কেনাকাটা করলে অনেক ভালো মানের ও অর্জিলাম পন্যের কিনতে পারবেন সঠিক দামে।বাংলাদেশে যেই সব ই-কমার্স সাইড রয়েছে এদের বেশির ভাগ কথা ও কাজের মধ্যে কোনো মিল থাকে না তাই অনেকে অনলাইনে কেনাকাটা করতে চাইনা।কিন্তু বিশ্বের ভিতরে আমাজন হচ্ছে বর্তমানে সব থেকে বড় ও বিশ্বাস যোগ্য অনলাইন শপ।


যারা কেনাকাটা করার জন্য  অতিরিক্ত সময়, খরচ ও খরচ বাচাঁতে চান তাদের জন্য আমাজন শপ হচ্ছে বেষ্ট।এছারা আমাজনে পাবেন অনেক ধরনের বিশেষ বিশেষ মূল্যে চাড়।আমাদের প্রতিবেশি রাষ্ট ইন্ডিয়াতে অনেক বড় বড় পন্যে ডেলিভারী দিয়ে থাকে আমাজন।অনেকেরি বাংলাদেশ থেকে কেনাকাটা করতে ও আমাজনের পন্যে বাংলাদেশে আনতে অনেক সমস্যা হয়।তাই আমরা নিচে একটি ভিডিও দিয়ে দিয়েছি এই ভিডিওটা দেখলেই আপনারা আমাজন থেকে খুব সহজেই কেনাকাটা করতে পারবেন ও আমাজনের প্রডাক্ট বাংলাদেশে আনতে পারবেন।

Amazon Product Category


Arts, Crafts & Sewing


বাংলাদেশ থেকে আমাজন পন্য কেনার  উপায়।

বাংলাদেশে আমাজন.কম থেকে কেনাকাটা কিভাবে করবেন নিছের ভিডিওটা দেখলে খুব সহজেই বুজতে পারবেন।

ভিডিও


backpackbang লিংক 👈

এই ভিডিওটা দেখলেই আপনারা খুব সহজেই বুজতে পারবেন কিভাবে বাংলাদেশে থেকে আমাজন এর মত এত বড় মার্কেট থেকে যেকোনো পন্যে খুব সহজেই কিনতে পারবেন।আর আপনারা আমাদের রেফার লিংকে ক্লিক করে backpackbang এ জয়েন্ট করে কেনাকাটা করলে আপনারাও ২০০ টাকা বোনাস পাবেন আমিও ২০০ টাকা বোনাস পাবো।


আমাজনের পন্য

TOZO T6 True Wireless Earbuds Bluetooth Headphones Touch Control with Wireless Charging Case IPX8 Waterproof TWS Stereo Earphones in-Ear Built-in Mic Headset Premium Deep Bass Sport Black

TOZO T6 True Wireless Earbuds Bluetooth Headphones Touch Control with Wireless Charging Case IPX8 Waterproof TWS Stereo Earphones in-Ear Built-in Mic Headset Premium Deep Bass Sport Black 

Post a Comment

0 Comments

Search This Blog