১০০% রিয়েল এপসে এড দেখে ও অন্যান্য কাজ করে অনলাইনে টাকা ইনকাম ও বিকাশ, নগদে পেমেন্টের সুবিধা ।

অনলাইনে ইনকাম


যারা অনলাইনে কোনো কাজ না করে ইনকাম করতে চান তারা money hunter এই এপসটি কাজ করতে পারেন।এই এপসে আপনি এড দেখে টাকা ইনকাম করতে পারবেন।এখান থেকে আপনারা আরো অনেক ভাবেই অনেক ভালো পরিমান ইনকাম করতে পারবেন।তার মাধ্যে আরও একটি হল রেফার বোনাস।আপনি এখানে একাউন্ট তৈরী করার পর আপনার একটি রেফার কোড থাকবে। আপনার রেফার কোডের মাধ্যমে এখানে কেউ জয়েন্ট করলে আপনি বোনাস পাবেন।এবং আপনি জয়েন্ট করার সময় একটি কোড চাইবে সেখানে আপনি আমাদের এই uigrt78thr কোডটি দিয়ে দিবেন। এছারাও আপনি এখান থেকে আরো অনেক ভাবেই ইনকাম করতে পারবেন।

আপনার এই এপসটা ব্যবহার করার সময় যেকোনো একটি vpn  ডাউনলোড করে চালু করে নিবেন।vpn চালু না করলে আপনি money hunter এই এপসে ডুকতে পারবেন না।গুগল প্লে স্টোরে গিয়ে vpn লিখলে সার্চ দিলে অনেক ধরনের ভিপিএন পাবেন যেকোনো একটি নামিয়ে চালু করে নিবেন।এখানে যেই ভিডিওটা দেওয়া হয়েছে এই ভিডিওটা শেষের দিকে দেখানো হয়েছে এই এপসটি সম্পর্কে সবকিছু।আপনি এখানে এখাউন্ট খোলার জন্য লাগবেঃ-
নাম.
ইমেল.
পাসওয়ার্ড.
রেফার কোড. uigrt78thr দিয়ে যখনি singupএ ক্লিক করবেন সাথে সাথে আপনার একাউন্ট singup হয়ে যাবে। তারপর Loginএ গিয়ে ইমেল ও পাসওয়ার্ড দিয়ে লগইনে ক্লিক করলেই লগইন হয়ে যাবে।

@ এপস লিংক

অনলাইন থেকে টাকা হাতে পাওয়া।

Dailঅনলাইনy উল্লেখ করুন এবং প্রতিদিন 10 ডলার উপার্জন করুন ডেইলি পেমেন্ট, পেমেন্ট পদ্ধতি পেপাল, পেটিএম, বিকাশ, কয়েনবেস। আপনি এখান থেকে বিকাশ,রকেট, নগদেও খুব সহজেই টাকা তুলতে পারবেন।



Post a Comment

0 Comments

Search This Blog