ঘরে বসে অনলাইনে কাজ করে মাসে লাখ লাখ টাকা ইনকাম করতে চান।

অনলাইনে টাকা ইনকাম
 

আসসালামু আলাইকুম।

য়ারা ঘরে বসে অনলাইনে কাজ করে টাকা ইনকাম করতে চাই তারা সবাই  pearlvine.com এই সাইডে কাজ শুরু করতে পারেন পার্লভাইনে একাউন্ট একটিভ করলে আপনি কাজ না করলেও আপনার একাউন্টে মাসের মাস ও বছর বছর  টাকা আসবে।পার্লভাইন ইন্টারন্যাশনাল ইউটিউব,গুগল,আমাজন এই গুলুর মত অনেক বড় একটা অনলানে কাজ করার মত জায়গা।এখানে কাজ করে আপনি মাসে লাখ লাখ টাকা ইনকাম করার মত জায়গা তৈরী করতে পারবেন। পার্লভাইনে কাজ শুরু করতে হলে আপনাকে প্রথমে  ফ্রী রেজিষ্টেশন করে ৩০ ডিপি দিয়ে একাউন্ট এক্টিভ করতে হবে।এবং ৩০ ডিপি দিয়ে একাউন্ট একটিভ করলে আপনি এখান থেকে ৪ ধরনের ইনকাম করার সুযোগ পাবেন।যেই ৩০ ডিপি দিয়ে আপনি একাউন্ট একটিভ করবেন এই ৩০  ডিপি আপনি কখনও ফিরত পাবেন না।

ডিপি কি এবং পার্লভাইনে ডিপি কি করা হয়।

ডিপি হচ্চে ডিজিটাল পয়েন্ট।পার্লভাইনে আমরা যেই ডিজিট ব্যবহার করি তাকে ডিপি বলা হয়।পার্লভাইনে ১ ডিপি বাংলাদেশের ৯০ টাকা।পার্লভাইনে ৩০ ডিপি দিয়ে একাউন্ট একটিভ করার পর আপনি এই ৩০ ডিপি আর কখনও ফিরত পাবেন না।এই ৩০ ডিপির একটা নির্দিষ্ট বন্টন রয়েছে।এই ৩০ ডিপি থেকে যার রেফারে আপনি রেজিষ্ট্রেশন করবেন সে পাবে ১৫ ডিপি।আর ১০ ডিপি যাবে আপনার উপরের ৮ জনের কাছে ১.২৫ ডিপি করে।আর থাকবে ৫ ডিপি সেই ৫ ডিপি যাবে কোম্পানির একাউন্টে অটোপুল বোনাসের জন্য।আপনার ৩০ ডিপি থেকে পার্লভাইন এক পয়সাও নেয় না।

পার্লভাইন প্লেন

পার্ল পার্লভাইন ইন্টারন্যাশনালে অনলাইনে কাজ কি।

পার্লভাইনে ৩০ ডিপি দিয়ে একাউন্ট একটিভ করার পর এখানে আপনি একটি ডিজিটাল ওয়ালেট বা একাউন্ট পাবেন। এখান থেকে আপনি ৪ ধরনের ইনকাম করার সুযোগ পাবেন।
১.ননওয়ার্কিং ইনকাম।
২.ওয়ারকিং ইনকাম।
৩. টিম পারফরমেন্স ইনকাম।
৪ রয়েলিটি ইনকাম।

ননওয়ার্কিং ইনকাম.
ননওয়ার্কিং ইনকাম হচ্ছে আপনি একাউন্ট একটিভ করার পর আপনি পার্লভাইন ইন্টারন্যাশনালের সদস্য হওয়ার কারনে আপনাকে পার্লভাইন   পেনশন আকারে অটোপুল বোনাস দিবে।এবং এই অটোপুল বোনাসের পরিমান হচ্ছে ৪৩,৮৫৬ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে ৩৬ লাখ টাকার অধিক।এই পেনশন আকারে অটোপুল বোনাস টুকু দিবে আপনাকে ৮ টা কিস্তির মাধ্যমে।এবং এক একটা কিস্তি আসতে সময় লাগে আনুমানিক ১২-১৪ মাস।আপনি পার্লভাইনে একাউন্ট একটিভ করার পর কোনো কাজ না করলেও এই অটোপুল বোনাস টুকু আপনার একাউন্টে আসতে থাকবে।এবং আপনি অটোপুল বোনাসের টাকাটা আপনাকে তুলতে হলে আপনার ৪ টা রেফার করিয়ে পার্লভাইনের পরের রেংকে আপডেট করতে হবে।এই ছোট একটা শর্ত পূরন করলেই আপনি এই টাকা তুলতে পারবেন।

ওয়ার্কিং ইনকাম.
পার্লভাইনে ওয়ার্কিং ইনকাম হচ্ছে রেফার মার্কেটিং করা।আপনি পার্লভাইনে ১ জন ব্যক্তিকে আপনার রেফারে রেজিষ্ট্রেশন করিয়ে একাউন্ট একটিভ করতে পারলে আপনি তার কাছ থেকে সরাসরি পাবেন ১৫ ডিপি যা বাংলা টাকায় ১৩৫০ ৳।এই টাকাটা আপনার একাউন্টে আসার সাথে সাথেই হাতে ক্যাশ করতে পারবেন।এবং টিম পারফরমেন্স পাবেন ১.২৫ ডিপি যা বাংলা টাকায় ১১২ ৳।

টিম পারফরমেন্স ইনকাম.
টিম পারফরমেন্স ইনকাম হচ্ছে আপনি ৪ জনকে রেফার করালে তারাও যদি ৪ জন করে রেফার করায় তাহলে আপনার অষ্টম লেভেল পর্যন্ত লোক হবে ৬৫ হাজার এবং ৬৫ হাজার মানুষের কাছ থেকে আপনি পাবেন ১১২ টাকা করে ৭২ লাখ টাকা।

রয়েলিটি ইনকাম.
রয়েলিটি ইনকাম হচ্ছে আপনি একাউন্ট একটিভ করার পর আপনাকে প্রত্যেক মাসে মাসে পার্লভাইন আপনার একাউন্টে  ১ ডিপি করে দিবে।
পার্ল ১ ডিপি।
কোরাল ১.৫০ ডিপি।
অনিক্স ২ ডিপি।
কোয়ার্স ৫ ডিপি।
এমেতিষ্ট ১২ ডিপি।
টোপাজ ২০ ডিপি।
রুবি ৩০ ডিপি।

পার্লভাইন নিয়ে অনেকের মনে অনেক সন্দেহ রয়েছে। আপনারা আমাদের পার্লভাইনের ২-৩ টা মিটিং শুনলেই আপনাদের মনের সব সন্দেহ দূর হয়ে যাবে।এবং আপনি যদি পার্লভাইনের প্লেনটা ভালোভাবে দেখেন ও বুজতে পারেন এত টাকা আমাদের কোথায় থেকে দেয় তাহলে আর কারো মনে কোনো সন্দেহ থাকার কথা না।আর আজ পর্যন্ত কেউ দেখাতে পারবে না পার্লভাইন থেকে কেউ টাকা পাইনি বা কাজ করার পর কারো একাউন্টে টাকা আসেনি।

কেউ পার্লভাইনে কাজ করতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করবেন।আমরা আমাদের রেফারেন্সে রেজিস্ট্রেশন ফ্রম দিয়ে দিবো। আমরা এখানে রেজিষ্ট্রেশন ফ্রম দেয়নি কারণ এখানে রেজিষ্ট্রেশন ফ্রম দিলে অনেকে না বুজে অপ্রয়োজনে বার বার রেজিস্ট্রেশন করে। তাই এখানে রেজিষ্ট্রেশন ফ্রম দেয় নি।

যোগাযোগ ঃ ফোন ঃ 01970114686 


মেইল ঃ sohag267@gmail.com


ফেইসবুকঃ G A Suhag Ahmmed

  পার্লভাইন সম্পর্কে A To Z


নেক্সট >

Post a Comment

0 Comments

Search This Blog