ঘরে বসে মোবাইল/লেপটপ দিয়ে অনলাইনে টাকা ইনকাম করার সহজ উপায়। Make Mony Online. Pearlvine lnternational Registration A 2 Z

পার্লভাইন ইন্টারন্যাশনাল

আসসালামু আলাইকুম।

অনলাইনে টাকা ইনকাম করা জন্য বেষ্ট জায়গা হচ্ছে Pearlvine International. অনলাইনে Youtube, Google, Allibaba, Amazon  সহ যত বড় অনলাইনে কাজ করে টাকা ইনকাম করার জায়গা রয়েছে সব থেকে ভালো জায়গা হচ্ছে পার্লভাইন ইন্টারন্যাশনাল এটা আমি আমার বুকে হাত রেখে গ্যারান্টি দিয়ে বলতে পারি।যেখানে আপনি চাইলে কাজ না করেও ইনকাম করতে পারবেন কাজ করেও ইনকাম করতে পারবেন।পার্লভাইন অনলাইনে ৬ বছর যাবত সুনাম ও সততার সাথে কাজ করে যাচ্ছে।আজ পর্যন্ত কেউ পার্লভাইনের বিন্দু পরিমান ভুলও দেখাতে পারবেনা।কারন এটি একটি রোবটিক সফটওয়ার।এমন কেউ বলতে পারবে না কাজ করার পর তার একাউন্টে টাকা আসেনি বা একাউন্ট থেকে টাকা উঠাতে পারেনি।

পার্লভাইন ইন্টারন্যাশনাল শুধু বাংলাদেশ ও ইন্ডিয়াতে নয় পার্লভাইন ইন্টারন্যাশনাল বিশ্বের ১৫৬ রাষ্টে সুনামের সাথে কাজ করে যাছে।এবং এর সঃখ্যা দিন দিন বাড়ছেই।পার্লভাইন দ্বারা নিষিদ্ধ দেশ সমূহ : সুদান , সিরিয়া , পাকিস্তান, উত্তর কোরিয়া , কিউবা, ইরাক , লিবিয়া , দক্ষিণ ইয়েমেন, পার্লভাইন খোলামেলা চিন্তাভাবীর একটি গ্রুপ, এটি বিশ্বে শান্তি ও সমৃদ্ধির বার্তা দেয়।সন্ত্রাসী কার্যকলাপে জড়িত থাকার কারণে উপরের সমস্ত দেশ পার্লভাইন নিষিদ্ধ করেছে। তাৎপর্যপূর্ণ বিষয় হল, জাতিসংঘ উপরের দেশগুলিকে একটি সন্ত্রাসী জাতি হিসাবে ঘোষণা করেছে। এই দেশগুলিতে পার্লভাইন ওয়েবসাইট ব্যবহার নিষিদ্ধ।

অনেকের পার্লভাইনে রেজিষ্ট্রেশন করতে সমস্যা হচ্ছে বা বুজতে পারছেন না কিভাবে রেজিষ্ট্রেশন করবেন।তাই আমি আজ এখানে সবকিছু দেখিয়ে দিবো।

রেজিষ্ট্রেশন করার আগে  পার্লভাইন ইন্টারন্যাশনাল সম্পর্কে ভালোভাবে জেনে নিবেন।এবং আমাদের স্পন্সরে পার্লভাইনে যুক্ত হলে অবশ্যয় আমাদের সাথে কথা বলে বিস্তারিত জেনে নেবেন।

যোগাযোগ ঃ ফোন ঃ 01970114686
মেইল ঃ sohag267@gmail.com
ফেইসবুকঃ G A Suhag Ahmmed

আপনারা নিছে Register Now  বাটনে ক্লিক করে সরাসরি পার্লভাইনের রেজিস্ট্রেশন ফ্রমে চলে যাবেন। ফ্রমে আপনার নাম, ইমেল, কান্টি বা দেশ,  মোবাইল নাম্বার,  পাসওয়ার্ড  ও i agree to terms & conditions এ  ঠিক চিন্হটা সহ সব কিছু ঠিক ভাবে বসিয়ে নিবেন।এবং নিচে  আমাদের একাউন্ট নাম্বারটা অটোমেটিক নিয়ে নিবে কারন আমাদের সাইড থেকে Register Now বাটনে ক্লিক করে ডুকার কারনে।তারপর Continue এ ক্লিক করবেন।

Pearlvine International

সব কিছু ঠিক থাকলে কয়েক সেকেন্ড সময় নিয়ে রেজিষ্ট্রেশন success দেখিয়ে আপনাকে একটা একাউন্ট নাম্বার দিবে। 

Pearlvine International

তারপর আপনি নিচের দিকে back to login এ ক্লিক করে লগইন  ফ্রমে চলে যাবেন।

Pearlvine International

আপনাকে রেজিস্ট্রেশন করার পর আপনাকে যেই একাউন্ট নাম্বারটা দেওয়া হয়েছে প্রথমে সেই একাউন্ট নাম্বারটা ও নিচে পাসওয়ার্ডটা দিয়ে login ক্লিক করে আপনার একাউন্টে ডুকবেন।

Pearlvine International

একাউন্ট লগইন করে একাউন্টের ভিতরে ডুকার পর আপনার ফোন নাম্বারটা ভেরিফাই করতে বলবে আপনি verify now এ ক্লিক করার পর আপনার নাম্বারে একটা কোড পাটাবে তারপর খালি জায়গায় সেই কোডটা বসিয়ে ভেরিফায়ে ক্লিক করলে আপনার একাউন্টটি ভেরিফাই হয়ে যাবে।

>>> Register Now



Pearlvine International

ফোন নাম্বার ভেরিফাই করার পর আপনাকে Transactions password বা আপনি লেনদেন করার জন্য একটা পাসওয়ার্ড বসাতে হবে। এবং এই পাসওয়ার্ড বসানোর সময় আপনার নাম্বারে আরেকটা কোড পাটাবো।আপনি প্রথমে কোডটা ও পরে দুইবার একই পাসওয়ার্ড বসিয়ে create এ ক্লিক করলেই আপনার transactions Password সেট হয়ে যাবে।

Pearlvine International

transactions Password বসানোর সময় লক্ষ রাখবেন  প্রথমে রেজিস্ট্রেশন পাসওয়ার্ড ও ট্রানজেকশন পাসওয়ার্ড যেন একই রকম না হয়।

আপনি যেই ইমেল,ফোন ও পাসওয়ার্ড গুলু দিবেন সেই গুলু আপনি ভালোভাবে মনে রাখবেন ও লিখে রাখবেন।কোনো ভাবেই এ গুলু হারানো ও ভুলে যাবেন না।এবং আপনি পার্লভাইন ইন্টারন্যাশনাল একাউন্ট খোলার সময় যেই ফোন নাম্বার ব্যবহার করবেন সেই নাম্বারটা আপনার বা আপনার পরিবারের কারো হয়। যেন হারিয়ে গেলে আবার সিমটা  তুলতে পারেন।যেই ইমেলটা ব্যবহার করবেন সেই ইমেইলটা যেন ভেরিফাই করা ইমেল হয় অথবা ইমেলটা ফোন নাম্বার দিয়ে ভেরিফাই করে নিবেন।

সব শেষে আপনি যদি আপনার একাউন্ট কাজ করার জন্য একটি করতে চান তাহলে আপনাকে ৩০ ডিপি দিয়ে আপনার একাউন্ট একটিভ করতে হবে।এবং ৩০ ডিপি দিয়ে আপনার একাউন্ট একটিভ করার পর আপনি এখান থেকে দুই ধরনের ইনকাম করতে পারবেন ১. ওয়ার্কিং ইনকাম  ২.ননওয়ার্কিং ইনকাম।এই বিষয়ে আরো ভালোভাবে বিস্তারিত জানতে।  > ক্লিক  হেয়ার.....

Pearlvine International

আর কোনো কিছু জানতে চাইলে  নির্দীধায় আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।অনেকেই আমাদের সাথে যোগাযোগ করতে ভয় পায় বা রেজিস্ট্রেশন করার পর আমাদের ইউজার লেভেল থেকে তাদের নাম্বার নিয়ে যোগাযোগ করলে তারা আমাদের সাথে কথা বলতে চাই না বা কোনো গুরুত্ব দেয় না। যারা অনলাইনে কাজ করতে আগ্রহ আছে তারাই শুধু এখানে রেজিষ্ট্রেশন করবেন ও আমাদের সাথে যোগাযোগ করবেন এখানে কাজ করার জন্য বা জানার জন্য।


Post a Comment

0 Comments

Search This Blog