অনলাইনে কাজ করে অল্প সময়ে জীবন বদলে নিতে পারেন পার্লভাইন ইন্টারন্যাশনাল থেকে। Pearlvine International bd A To Z

পার্লভাইন ইন্টারন্যাশনাল
pearlvine international 

আসসালামু আলাইকুম। 

আমাদের জীবনে আমরা অনেক স্বপ্নই দেখে থাকি। তার ভিতরে খুব কম সংখ্যক স্বপ্নই আমাদের জীবনে বাস্তব রূপ দিতে পারি। তার প্রধান কারণ হচ্ছে টাকা।আমাদের যেই পরিমান টাকার প্রয়োজন আমরা সেই পরিমান টাকা উপার্জন করতে পারি না।আজ আমি যেই প্লাটফর্ম টি নিয়ে কথা বলব সেই প্লাটফর্মে কাজ করলে আশা করি টাকার সংকটের কারনে আপনার জীবন থেকে একটা সপ্নও হারিয়ে যাবে না।এবং আপনি যদি ইচ্ছে করেন এই প্লাটফর্মএ ৬ মাস অনলাইনে কাজ করে আপনি মাসে লাখ টাকা উপার্জন করার মত জায়গা তৈরী করতে পারবেন। এই প্লাটফর্মটির নাম www.pearlvine.com . গুগল, ইউটিব, ফেইসবুক এর মত যত বড় বড় প্লাটফর্ম রয়েছে তাদের মধ্যে পার্লভাইন ইন্টারন্যাশনাল একটি এবং অনলাইনে কাজ করা জন্য ইউটিউব, ফেইসবুক ও গুগলের থেকে সেরা হচ্ছ পার্লভাইন । পার্লভাইন ২০১৫ সালে ১৫ ডিসেম্বর  ইউএস এর টেকসাস শহর থেকে যাত্রা শুরু করে। বর্তমানে ১৫৬ রাষ্ট্রে তারা কাজ করে যাচ্ছে।আপনি এক জীবনে কত টাকার প্রয়োজন সব টুকুই নিতে পারবেন এই পার্লভাইন থেকে।এটা আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি।


ঘরে  বসে অনলাইনে কাজ করে টাকা ইনকাম করার সহজ উপায়।

আপনি যদি সমাজে সেরা ব্যক্তি ও সম্মানি ব্যক্তি হিসেবে নিজেকে গড়ে তুলতে চান এবং নিজেকে টাকা পয়সার দিকে সমাজে উর্ধে রাখতে চান তবে আমি মনে করি পার্লভাইন আপনার জন্যই।পার্লভাইন এমন একটি জায়গা যেখানে আপনি আপনার মাধ্যমে  শত শত মানুষকে কাজ করার মত জায়গা তৈরী  করে দিতে পারবেন ঘরে বসে অনলাইনে। 

পার্লভাইন ইন্টারন্যাশনাল ৬ বছর যাবত অনলাইনে সততা ও সুনামের সাথে অনলাইনে কাজ করে যাচ্ছে আজ পর্যন্ত কেউ বলতে পারবেনা কাজ করার পর পার্লভাইন থাকে  পেমেন্ট পাইনি বা তার একাউন্টে টাকা আসেনি। pearlvineএ আপনি বিন্দু পরিমান ভুলও খুজে পাবেন না এটা আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি। কারন এটা একটা রোবটিক সফটওয়্যার।এই প্লাটফর্মে আপনি ফুল টাইম, হাফ টাইম বা যেকোনো সময় কাজ করতে পারবেন।আমাদের যাদের যাদের অনলাইনে কাজ করার ইচ্ছে ও অনলাইন  বুঝি তারা সবাই এই প্লাটফর্মে কাজ করা উচিত কারন আমাদের এক জীবনে যত টাকার প্রয়োজন ও যা যা প্রয়োজন সব আমরা এখান থেকে পাবো।তাই আমাদের এখানে নিজের সবটুকু দিয়ে চেষ্টা ও কাজ করা উচিত।

পার্লভাইন ইন্টারন্যাশনালঅনলাইনে কাজ  করা চারাও আপনি এখান থেকে আরও অনেক সার্ভিস নিতে পারবেন।

যেমনঃ-
১) মোবাইল রিচার্জ (প্রিপেইড- পোষ্ট পেইড)
২) ডি.টি.এইস.রিচার্জ
৩) গ্যাস বিল পেমেন্ট
৪) ল্যান্ডলাইন বিল পেমেন্ট
৫) ইনসুওরেন্স প্রিমিয়াম।
৬) ফান্ড ট্রান্সফার
৭) ইলেকট্রিসিটি বিল পেমেন্ট
৮) মুভির টিকেট বুকিং
৯) ফ্লাইট বুকিং
১০) অনলাইন শপিং


 পার্লভাইনে রেজিষ্ট্রেশন করার জন্য পার্লভাইনে কাজ করে এমন এক জনের একটি পার্লভাইন একাউন্ট নাম্বার লাগবে।আপনারা পুরোটা ভালোভাবে পড়ে ও বুজে লিংকে ক্লিক করে আমাদের রেফারেন্সেও পার্লভাইনে যুক্ত হতে পারেন।কাজ করার ইচ্ছে থাকলে আমাদের সাথে যোগাযোগ করবেন। আমরা আপনাকে আমাদের রেজিষ্ট্রেশন লিংক দিবো।এবং সব ধরনের সহযোগিতা পাবেন আমাদের কাছ থেকে।এছাড়াও কোনকিছু না বুজলে বা জানতে চাইলে ও প্রশ্ন থাকলে নিচে কমেন্ট জীঙ্গাসা করতে পারেন বা ফোন ও মেইল করতে পারেন।

মেইলঃ- sohag267@gmail.com

ফোনঃ 01970114686 Call, Imo, Whatsapp.

অথবা আমার সাথে ফেইসবুকে যোগাযোগ করতে পারেন fb id( G A Suhag Ahmmed ) রেজিষ্ট্রেশন  করতে বা এমনিতে যে-কোনো সমস্যা হলে অবশ্যয় আপনারা আমার সাথে যোগাযোগ করবেন। কাজ করার ইচ্ছে না থাকলে বা না বুজে অপ্রয়োজনে এখানে কেউ রেজিষ্ট্রেশন করবেন না।রেজিষ্ট্রেশন করার নিয়ম নিচের দিকে দেখানো হয়েছে।

এছারাও আপনার আশেপাশের কেউ যদি আপনাকে পার্লভাইনের প্লান সম্পর্কে পরামর্শ দেয় এবং পার্লভাইনে কাজ করতে বলে তবে অবশ্যয় আপনি ওনার রেফারেন্সে  পার্লভাইনে যুক্ত হবেন। পার্লভাইনের নিয়ম হচ্ছে যে আগে আসবে সে আগে পাবে যে  পরে আসবে সে পরে পাবে।বিশ্বের ভিতরে কেউ যদি আপনার ১ সেকেন্ড আগে আমাদের প্রথম রেংক পার্ল হয় তবে সে আপনার আগে অটোপুল বোনাস টুকু পাবে। তাই আমাদের খুব দূততার সাথে  পার্লভাইনে কাজ শুরু করা উচিত।


পার্লভাইন ইন্টারন্যাশনাল কাজ করতে হলে আপনাকে 

১/ প্রথমে আপনাকে অপেন মাইন্ডের পিপুল হতে হবে। 

২/ আপনার একটি এন্ড্রয়েড মোবাইল ফোন বা লেপটপ থাকতে হবে।

৩/ আপনার বয়স ১৮ বছরের উপরে হতে হবে।এছারাও লাগবে আপনার একটি ভেরিফাই করা ইমেল।নিজের নামে রেজিষ্ট্রেশন বা নিজের পরিবারের কারো নামে রেজিষ্ট্রেশন করা একটি মোবাইল নাম্বার ও আপনার ন্যাশনাল আইডিকার্ডে নামটা যেইভাবেই দেওয়া আছে সেই নামটা।

আমরা পার্লভাইনে কাজ করার জন্য যেই ডিজিট ব্যবহার করি তাকে পার্লভাইনে বলা হয় ডিপি। ১ ডিপি = ৯০ টাকা বাংলাদেশের।এছাড়াও ডিপি সম্পর্কে বিস্তারিত এই আর্টিকেলের শেষের দিকে দেওয়া আছে।


পার্লভাইনে ২ ধরনের ইউজার হওয়া যায় ১/ফ্রী   ২/ প্রিমিয়াম। ফ্রী ইউজার হলে আপনি পার্লভাইনে কোনো ইনকাম করতে পারবেন না।আর প্রিমিয়াম ইউজার হলে আপনি এখান থেকে অনেক বড় পরিমানের টাকা ইনকাম করার সুযোগ পাবেন।পার্লভাইন আমাদেরকে ৩ ধরনের ইনকাম দেয় ১ / ওয়ার্কিং ইনকাম ২/ ননওয়ারকিং ইনকাম। ৩/রয়েলিটি ইনকাম।


*️⃣*️⃣ ওয়ার্কিং ইনকামঃ

১/ ডাইরেক্ট রেফার ইনকাম
২/ টিম ফারপরমেন্স ইনকাম
৩/ লেভেল আপগ্রেড ইনকাম


*️⃣*️⃣ ননওয়ার্কিং ইনকাম ( লেভেল / প্যাকেজ )

১/ পার্ল অটোপুল ইনকাম।
২/ কোরাল অটোপুল ইনকাম।
৪/ ওনেক্স অটোপুল ইনকাম।
৪/কোয়ার্টজ অটোপুল ইনকাম।
5/ এমেথিষ্ট অটোপুল ইনকাম।
6/ টোপাজ অটোপুল ইনকাম।

পার্লভাইন ইন্টারন্যাশনাল এ কাজ করার জন্য পেইজ রয়েছে ২ টি।পেইজ 1 এতে রেংক বা লেভেল রয়েছে ৭ টি।প্রত্যেকটা রেংকের জন্য রয়েছে আলাদা আলাদা পেনশন আকারে  অটোপোল বোনাস। পেইজ ওয়ান এর রেংক গুলো হচ্ছেঃ পার্ল, কোরাল, অনিক্স, কোয়ার্স, এমেতিষ্ট, টোপাজ, রুবি।

পার্লভাইন ইন্টারন্যাশনাল পেইজ 1 ও পেইজ 2 রেংক।

১. পার্ল অটোপুলঃ আপনাকে পার্লভাইনে কাজ করা জন্য প্রথমে রেজিষ্টেশন  করে ফ্রী ইউজার হতে হবে। তারপর ৩০ ডিপি দিয়ে আপনাকে আমাদের প্রথম রেংক পার্ল আপগ্রেড দিতে হবে। আপনার এই ৩০ ডিপি আপনার একউন্ট থেকে একবারে কেটে নেওয়া হবে এবং এই টাকাটা আপনাকে আর কখনও ফিরত দেওয়া হবে না। এবং এই টাকাটার নিদিষ্ট একটা বন্টন রয়েছে।

পার্লভাইন ইন্টারন্যাশনাল

আপনি যখন পার্ল আপগ্রেট দিবেন তখনি সাথেসাথে আপনার নামে
৪৩৮৫৬.৪০ ডিপি যা  বাংলা টাকায় কনভার্ট করলে ৩৫ লাখ টাকার বেশি একটা অটোপোল আপনার নামে চালু হয়ে যাবে।৪৩,৮৫৬.৪০ ডিপি এই টাকাটা আপনাকে দিবে ৮ বছরে ৮ টা কিস্তির মাধ্যমে। এই কিস্তি গুলু পাওয়ার জন্য নিদিষ্ট কোনো সময় দেওয়া নেই।এক একটা কিস্তি আস্তে সময় লাগে প্রায় ১০ থেকে ১২ মাস।আপনি যদি পার্ল আপডেট দেওয়ার পর কোনো কাজ না করেন তবু আপনার অটোপুলের কিস্তি গুলু আপনার একাউন্টে জমা আসবেই কিন্তু এ টাকাটা আপনার হাতে ক্যাশ করতে হলে আপনাকে আমাদের দ্বিতীয়  কোরাল রেংক আপডেট দিতে হবে। কোরাল রেংক আপগ্রেড দেওয়ার সাথেসাথেই এই টাকাটা আপনি তুলতে পারবেন।


২. কোরাল আপগ্রেট ঃ দেয়ার জন্য আপনার লাগবে  ৫০ ডিপি এবং রেফার ৪ জন।এই ৫০ ডিপি আপনার হাত থেকে দিতে হবে না। আপনি আপনার রেফারে একজন লোক এড করলে সরাসরি পাবেন ১৫ ডিপি এবং ৪ জন লোক এড করলে পাবেন ৬০ ডিপি।সেখান থেকে ৪০ ডিপি দিয়ে আপনি কোরাল রেংক আপডেট দিবেন।কোরাল রেংক আপগ্রেড দেওয়ার পর আপনার নামে আরও একটা  অটোপোল চালু হবে এবং এই অটোপুলে আপনি পাবেন ১৭৫৪০০ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে ১৫৭৮৬০০ টাকা। এই টাকাটাও আপনাকে দেওয়া হবে ৮ টা কিস্তির মাধ্যমে।এবং এই টাকাটা আপনাকে ক্যাশ করতে হলে আপনাকে আমাদের অনিক্স রেংক আপডেট দিতে হবে।

৩. অনিক্স আপগ্রেটঃ দেওয়ার জন্য আপনার লাগবে ১০০ ডিপি এবং আগের চার জন সহ মোট ছয় জন রেফার ৪+২=৬ জন। অনিক্স আপগ্রেট দেওয়ার পর আপনার নামে আরও একটা অটোপুল চালু হবে। অটোপোল বোনাস ৫২৪৫১৬ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে ৪৭২০৬৪৪০ টাকা এবং এই টাকাটা ক্যাশ করতে হলে আপনাকে আমাদের কোয়ার্সে রেংকে আপগ্রেট দিতে হবে।

৪. কোয়ার্স আপগ্রেট দেওয়ার জন্য আপনার লাগবে  ১০০০ ডিপি রেফার৬+২= ৮ জন।কোয়ার্স আপগ্রেট দেওয়ার পর আপনার নামে আরও একটা অটোপুল চালু হবে।অটোপোল বোনাস ৫২৪৫১৬০ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে ৪৭২০৬৪৪০০ টাকা।এই টাকাটা ক্যাশ করতে হলে আপনাকে আমাদের এমেতিষ্ট রেংকে আপগ্রেট দিতে হবে।

৫. এমেতিষ্ট আপগ্রেট দেওয়ার জন্য আপনার লাগবে দেওয়ার জন্য আপনার লাগবে ৫০০০ ডিপি রেফার ৮+২= ১০ জন।এমেতিষ্ট আপগ্রেট দেওয়ার পর আপনার নামে আরও একটা অটোপুল চালু হবে।অটোপুল বোনাস ২৬২২৫৮০০ ডিপি যা,বাংলা টাকায় কনভার্ট করলে আসে ২৩৬০৩২২০০০ টাকা এবং এই টাকাটা ক্যাশ করতে হলে আপনাকে আমাদের টোপাজ রেংকে আপগ্রেট দিতে হবে।

 ৬.টোপাজ আপগ্রেট দেওয়ার জন্য আপনার লাগবে ১০০০০ ডিপি রেফার১০+৮= ১৮ জন।টোপাজ আপগ্রেট দেওয়ার পর আপনার নামে আরও একটা অটোপুল চালু হবে ৫২৪৫১৬০০ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে ৪৭২০৬৪৪০০০ টাকা এবং এই টাকাটা ক্যাশ করতে হলে আপনাকে আমাদের রুবি রেংকে আপগ্রেট দিতে হবে।
 
  ৭. রুবি  আপগ্রেট দেয়ার জন্য আপনার লাগবে ২০০০০ ডিপি এবং ১৮+৪ =২২ জন রেফার।আপগ্রেড দেওয়ার পর আপনি অটোপুল বোনাস পাবেন ১০৫৯০৩২০০ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট  করলে আসে  ৯৫৩১২৮৮০০০ টাকা।এবং শেষ লেভেল রুবির টাকা ক্যাশ করার জন্য কোনে শর্ত প্রযোজ্য নেই।তাই এই অটোপুলটা খুব সহজেই ক্যাশ করতে পারবেন।

*️⃣*️⃣ পার্লভাইন ইন্টারন্যাশনাল পেইজ ২. বিগবনজা 20 20  >  এতে রেংক রয়েছে ৫ টি। এটা চালু হয়েছে ২০২০ সালের ৭ ফেব্রুয়ারীতে।পেইজ টুতেও পেইজ ওয়ান এর মত প্রত্যেক রেংকের জন্য রয়েছে পেনশন আকারে আলাদা আলাদা করে অটোপোল বোনাস।পেইজ 1 এর তুলনায় পেইজ টু এর অটোপোল গুলু অনেক তারাতারি আসে।পেইজ টু এর রেংক গুলো হচ্চেঃ এগেট, এমাজোনাইট , আমবার, বেরেল, এক্সেলিসিয়র। এটার প্ল্যান করা ৪ বছরে ৮ কিস্তিতে দেওয়।  বাট সবটা ডিপেন্ড এখন গ্লোবাল সেল এর উপর। তবে আমরা আশা করছি খুব দ্রুত এই অটোপুল গুলো চলে আসবে।

১.এগেট আপগ্রেড  ২০ ডিপি দিয়ে এবং অটোপুল পাবেন  ২৮৭৩৮০ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে ৭৮৬৪২০০ টাকা।

২.এমাজোনাইট আপগ্রেড ৪০ ডিপি দিয়ে এবং অটোপুল পাবেন ২৬২১৪০ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে  ২৩৫৯২৬০০ টাকা।

৩.আমবার আপগ্রেড ১০০  ডিপি দিয়ে এবং অটোপুল পাবেন ৬৫৫৩৫০ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে  ৫৮৯৮১৫০০ টাকা।

৪.বেরেল আপগ্রেড ২০০ ডিপি দিয়ে এবং অটোপুল পাবেন ১৩১০৭০০ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে ১১৭৯৬৩০০০টাকা।

৫.এক্সোলিসিয়র আপগ্রেড ৫০০ ডিপি দিয়ে এবং অটোপুল পাবেন ৩২৭৬৭৫০ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে  ২৯৪৯০৭৫০০ টাকা। (এটা চালু হবে ১০-০৪-২০২১)

পেইজ  3/ রয়েলিটি ইনকাম এই টাকাটা পার্ল থেকে শুরু করে  সব লেভেলেই পাবে।এর জন্য কোনো শর্ত প্রযোজ্য নেই।

পেইজ ওয়ান রয়েলিটি ইনকামঃ-

পার্ল ) সাপ্তাহিক ০.৫০ ডিপি, মাসে ২ ডিপি।
কোরাল ) সাপ্তাহিক ১ ডিপি।মাসে ৪ ডিপি।
অনিক্স ) সাপ্তাহিক ৪ ডিপি। মাসে ১৬ ডিপি।
কোয়ার্স ) সাপ্তাহিক ১৬ ডিপি। মাসে ৬৪ ডিপি।
এমেতিষ্ট) সাপ্তাহিক ৬৪ ডিপি। মাসে ২৫৬ ডিপি।
টোপাজ) সাপ্তাহিক ১২৮ ডিপি । মাসে ৫১২ ডিপি
রুবি) সাপ্তাহিক ৫১২ ডিপি। মাসে ২০৪৮ ডিপি।

পেইজ টু  রয়েলিটি ইনকামঃ-

এগেট) সাপ্তাহিক ২ ডিপি। মাসে ৮ ডিপি।
এমাজোনাইট) সাপ্তাহিক ৪ডিপি। মাসে ১৬ ডিপি।
আমবার) সাপ্তাহিক ১০ ডিপি।মাসে ৪০ ডিপি।
বেরেল) সাপ্তাহিক ২০ ডিপি। মাসে ৮০ ডিপি।
এক্সোলিসিয়র) সাপ্তাহিক ৪০ ডিপি। মাসে ১৬০ ডিপি।

[ পার্লভাইন ইন্টারন্যাশনাল টিম ফারপমেন্স ইনকাম ]

পার্লভাইনে ইন্টারন্যাশনাল আরও একটা ইনকাম হচ্ছে ঢিম ফারপমেন্স ইনকাম।আমি ধরলাম আপনি এখানে কাজ শুরু করেছেন চারজন মানুষ নিয়ে বা আপনার ডাইরেক রেফারে চারজন মানুষ এড করিয়েছেন এখন আপনি তাদের কাছথেকে কি পাবেন। আপনি তাদের কাছ থেকে পাবেন সরাসরি ১৫ ডলার করে এবং আরো পাবেন ১.২৫ ডিপি করে।আপনার প্রথম লেভেলে ৪ জন তারাও যদি  ৪ জন করে ইউজার এড করায় তাহলে আপনার সেকেন্ড ডিমে লোক হবে ৪×৪=১৬ জন এবং তাদের কাছ থেকেও আপনি পাবেন ১.২৫ ডলার করে।এবং সবাইকেই তাদের পার্ল অঠোপুলের টাকা ক্যাশ করার জন্য চার জন করে রেফার করাতেই হবে ও কোরাল রেংক আপগ্রেড দিতে হবে।আপনি আপনার অষ্টম লেভেল পর্যম্ত ১.২৫ ডলার করে পাবেন।এভাবে আপনার অষ্ঠম লেভেল পর্যন্ত ইউজার হবে ৬৫৫৩৬ জন।এবং সবার কাছ থেকে ১.২৫ ডিপি করে মোট আসবে ৮১৯২০ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে ৭৩৭২৮০০ টাকা।


[ লেভেল আপডেট ইনকাম ]

আপনার প্রথম লেভেলে ৪ জন ৩০ ডিপি দিয়ে পার্ল আপগ্রেড দেওয়ার পর আপনি তাদের কাছথেকে লেভেল আপগ্রেড কমিশন পাবেন ১৫ ডিপি করে ৪×১৫=৬০ ডিপি।

আপনার দ্বিতীয় লেভেলে ৪×৪= ১৬ জন যখন পার্ল থেকে কোরাল আপগ্রেড দিবে ৪০ ডিপি দিয়ে সেখান থেকে আপনি পাবেন ২০ ডিপি করে আর ২০ ডিপি চলে যাবে কারো তৃতীয় লেভেলের  অটোপুলের জন্য। আপনার দ্বিতীয় টিম থেকে মোট পাবেন ২০×১৬=৩২০ ডিপি।

আপনার তৃতীয় লেভেলে ১৬×৪=৬৪ জন যখন ১০০ ডিপি দিয়ে কোরাল থেকে অনিক্স রেংক আপগ্রেড দিবে তাদের কাছ থেকে আপনি পাবেন ৫০ ডিপি করে মোট পাবেন  ৫০×৬৪=৩২০০ ডিপি বাংলা টাকায় কনভার্ট করলে আসে ২৮৮০০০ টাকা।

আপনার চতুর্থ লেভেলে ৬৪×৪=২৫৬ জন যখন তাদের অনিক্স থেকে কোয়ার্স রেংক আপগ্রেড দিবে ১০০০ ডিপি দিয়ে সেখান থেকে আপনি পাবেন ৫০০ ডিপি করে মোট ১২৮০০০ যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে ১১৫২০০০০ টাকা।

আপনার পঞ্চম লেভেলে ২৫৬×৪= ১০২৪ জন যখন কোয়ার্স থেকে এমেতিষ্ট আপগ্রেড দিবে ৫০০০ হাজার ডিপি দিয়ে সেখান থেকে আপনি প্রত্যেকের কাছ থেকে পাবেন ২৫০০ ডিপি করে মোট ২৫৬০০০০ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে ২৩০৪০০০০০ টাকা।

ষষ্ঠম লেভেলে ১০২৪×৪=৪০৯৬ জন যখন এমেতিষ্ট থেকে টোপাজ রেংক আপগ্রেড দিবে ১০০০০ ডিপি দিয়ে সেখান থেকে আপনি পাবেন সবার কাচ থেকে ৫০০০ ডিপি করে মোট ২০৪৮০০০০ যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে ১৮৪৩২০০০০০ টাকা।

আপনার সপ্তম লেভেলে ৪০৯৬×৪=১৬৩৮৪ জন যখন টোপাজ থেকে রুবি আপগ্রেড দিবে ২০০০০ ডিপি দিয়ে সেখান থেকে আপনি সবার কাচ থেকে পাবেন ১০০০০ হাজার ডিপি করে মোট ১৬৩৮৪০০০০ ডিপি যা বাংলা টাকায় কনভার্ট করলে আসে ১৪৭৪৫৬০০০০০ টাকা।
আপনি একবার চিন্তা করে দেখেছে আপনার টিমকে যদি আপনি ১০ % সফল করতে পারেন তাহলে আপনার কত টাকা আসবে। কিভাবে রেজিষ্টাশন করবেন 
A 2 Z >> ক্লিক



পার্লভাইন ইন্টারন্যাশনাল

আপনাকে প্রথমে নাম, জিমেইল, কান্ট্রি বা দেশ, ফোন নাম্বার ও আপনার স্পনসর এর একউন্ট নাম্বার তো দেওয়াই থাকবে তারপর নিচের ঠিক চিন্হটা দিয়ে continue  বাটনে ক্লিক করলে একটু সময় নিয়ে আপনার সবকিছু ঠিক থাকলে তারা আপনার একাউন্ট successful দেখাবে এবং আপনাকে একটা একাউন্ট নাম্বার দিবে। 

পার্লভাইন সাকসেস ফর্ম

তারপর আপনি back to Loginএ গিয়ে আপনাকে তারা যেই একাউন্ট নাম্বারটা দিয়েছে একাউন্ট নাম্বারের জায়গায় সেই নাম্বারটা দিবেন এবং পাসওয়ার্ড এর জায়গায় আপনি রেজিষ্ট্রেশনের সময় যেই পাসওয়ার্ডটা বসিয়ে ছিলেন সেই পাসওয়ার্ডটা দিয়ে লগইনএ ক্লিক করে আপনার একাউন্টের ভিতে ডুকবেন। 

পার্লভাইন রেজিষ্ট্রেশন ফর্ম


পার্লভাইন ইন্টারন্যাশনাল


ডিপি কী  ডিজিটাল পয়েন্ট। 


ডিপি হ'ল পিয়ার-টু-পিয়ার ইন্টারনেট মুদ্রা যা বিশ্বের যে কোনও ব্যক্তিকে তাত্ক্ষণিক এবং সহজ ব্যয় প্রদান করতে সক্ষম করে।ডিপি গ্লোবাল পেমেন্ট নেটওয়ার্কের একটি উন্মুক্ত উত্স যা কোনও কেন্দ্রীয় কর্তৃপক্ষ ছাড়াই পুরোপুরি বিকেন্দ্রীভূত। ডিপি শীর্ষস্থানীয় গণিত-ভিত্তিক মুদ্রার চেয়ে দ্রুত লেনদেনের নিশ্চয়তা বার এবং স্টোরেজ দক্ষতার বৈশিষ্ট্যযুক্ত। ডিপি একটি ডিজিটাল ইউনিট যা ক্রয় নামক প্রক্রিয়ার মাধ্যমে তৈরি হয়। আপনার শপিং তালিকার বিলে যেমন বেশ কয়েকটি আইটেমের বারকোডগুলি থাকে তেমন প্রতিটি ডিজিটাল ডিপি অনন্য। শর্ত অনুসারে ডিপি এবং ডিপি পদগুলি একেবারে সমান। ডিপি হ'ল পার্লভাইন সিস্টেমের লভ্যাংশের একক। পার্লভাইন সিস্টেমের মধ্যে প্রবেশ করা সম্ভব নয়, বা এর বিভিন্ন প্রয়োজনের জন্য কেউ কোনও উত্স থেকে ডিপিকে বের করতে পারে না।
সরকার কর্তৃক ইস্যু করা কাগজের অর্থের বিপরীতে, সীমাবদ্ধ সংখ্যক ডিপি রয়েছে, তা নিশ্চিত করে যে তারা মুদ্রাস্ফীতি দ্বারা প্রভাবিত হতে পারে না এবং জাল উৎপাদন করা অসম্ভব। ভার্চুয়াল মুদ্রাগুলি কোনও নির্দিষ্ট দেশ বা কেন্দ্রীয় ব্যাংকের সাথে আবদ্ধ না হওয়ার কারণে, ডিপির মান ব্যবহারের ক্ষমতা, চাহিদা এবং সরবরাহের মতো বিষয়ের উপর নির্ভর করে। ডিপিতে যোগদানের পরে, ব্যবহারকারীরা কয়েক মিলিয়ন ডিপি ক্রেতার বিশ্বব্যাপী নেটওয়ার্কের অংশ হয়ে যায়, যারা তাদের ডিপি ব্যবহারের বিভিন্ন উপায়ে বেছে নিতে সক্ষম হন। আপনি ডিপি কিনতে পারেন এবং এর মান থেকে প্রচুর সুবিধা পেতে পারেন। আপডেটগুলিতে আপনি এই গ্রহের যে কোনও কোণ থেকে ইন্টারনেট নেটওয়ার্ক থাকা থেকে অর্থ প্রদান এবং বিশ্বের যে কোনও অংশে অর্থ স্থানান্তর করতে সক্ষম হবেন।
ডিপির নতুন এবং অনন্য ওয়ালেট স্ট্রিংটি কেওয়াইসি [আপনার গ্রাহককে জানুন] তথ্য সংরক্ষণ করে একটি নতুন শিল্পের মান সেট করবে, এটি 24x7 কাজ করবে এবং গ্রাহক এবং বণিকদের বিভিন্ন ব্যক্তিগত কাজের জন্য প্রয়োজনীয়তার জন্য উপযুক্ত।
এর সীমাবদ্ধ সংখ্যা 100 বিলিয়ন ডিপি সহ, ডিপি বিশ্বব্যাপী বৃহত্তম রিজার্ভ মুদ্রা, ডিপি হ'ল ডলারের মতো সাধারণ মুদ্রার মতো বিনিময় একটি মাধ্যম, তবে নির্দিষ্ট নীতি দ্বারা সম্ভব একটি প্রক্রিয়াটির মাধ্যমে ডিজিটাল তথ্য আদান-প্রদানের উদ্দেশ্যে ডিজাইন করা হয়। এই নীতিগুলি লেনদেনগুলি সুরক্ষিত করতে এবং নতুন ডিপি তৈরির নিয়ন্ত্রণে ব্যবহার করা হয় অর্থাৎ প্রায়শই ডিপি হিসাবে পরিচিত।
সহজ কথায়, ভার্চুয়াল মুদ্রা বৈদ্যুতিকভাবে আর্থিক মান সহ কোডের লাইনে রূপান্তরিত হয়। সহজতম ফর্মগুলির মধ্যে ডিপি একটি ডিজিটাল নাম্বার।


Post a Comment

1 Comments

Thanks.

Search This Blog