অনলাইনে কাজ করে টাকা ইনকাম করার উপায়! পার্লভাইন ইন্টারন্যাশনাল।

পার্লভাইন ইন্টারন্যাশনাল


peralvine.com এই সাইডে বর্তমানে আমি নিজেও কাজ করচি।এই সাইডে ২-৩ মাস কষ্ট করে কাজ করলে পরে মাসে মাসে ভালো টাকা ইনকাম করা যায়।আপনারা যদি আমাদের সাথে এই সাইডে কাজ করতে চান তাহলে আমদের রেফারেন্সএ আপনি রেজিষ্ট্রেশন করবেন তাহলে সবধরনের সহযোগিতা আপনি পাবেন।এবং সাপ্তাহে তিনদিন zoom app এর মাধ্যমে ট্যানিং হয় সেই টেনিং গুলুতে আপনাকে জয়েন্ট করতে হবে ও ভালোভাবে বুজতে হবে।এছারাও আপনি যেকোনো কিছু জানতে চাইলে বা বুজতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

রেজিষ্ট্রেশন লিংকঃ https://pearlvine.com/register.php?sponsor_by=100274597117


ফোনঃ 01970114686

মেইলঃ sohag267@gmail.com

ফেইসবুকঃ https://m.facebook.com/profile.php?id=100006153184205

আপনাকে প্রথমে কাজ শুরুকরতে হলে আপনার একটা পার্লভাইন এই সাইডে একাউন্ট করতে হবে।এবং একাউন্ট আপগ্রেড করতে হবে। আপগ্রেড করাতা জন্য আপনার একাউন্টে ৩০  ডলার যা বাংলা টাকায় প্রায় ২৭০০ টাকা থাকতে হবে।এবং আপনি একাউন্ট আপগ্রেড করার পর যদি আপনি একজনকে এই সাইডে জয়েন্ট করালে আপনি পাবেন ১৬.২৫ ডলার যা বাংলা টাকায়  প্রায় ১৪০০-১৫০০ টাকার মত।এবং প্রতি দিন যদি ১-২ জন লোক এড করাতে পারেন তাহলে আপনি প্রতিদিন ইনকাম আসবে প্রায় ৩ হাজার টাকার মত।এভাবে আপনি যদি আপনার রেফারে মোট ৮-১০ জন মানুষ এড করাতে পারেন তাহলে আপনি প্রতিমাসে ঘরে বসে থেকে ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন।এবং আপনি আপনার এলাকায় আস্তে আস্তে এই বিষয়ে আপনি একটা টিম তৈরী করবেন।

পার্লভাইন ইন্টারন্যাশনাল।

এটা হচ্ছে আমার আইডি।আমি রেজিষ্ট্রেশন করার পর ১৬.২৫ ডলার ইনকাম হয়েছে।আপনারা যেন সহজে বুজতে পারেন তাই স্কিন শট দিয়ে পিক গুলু দিয়ে দিলাম।

পার্লভাইন ইন্টারন্যাশনাল।

আমরা নিজেরা একটা গ্রুপের মাধ্যমে সবাই কাজ করি।আপনারা যারা কাজ করতে চান তারা আমাদের সাথে গ্রুপে যুক্ত হতে পারেন।পার্লভাইন এই সাইডে মূল কাজ হচ্ছে আপনাকে আপনার রফারের মাধ্যমে মানুষকে এখানে যুক্ত করতে হবে।এবং কমপক্ষে আপনাকে চারজন লোক আপনার রেফারে এড করাতেই হবে। পার্লভাইনে কাজ করতে চাইলে আগে আপনাকে ভালোভাবে জানতে হবে ও সব কিছু বুজতে হবে।আপনি যদি ঠিকমত না বুঝেন তাহলে আপনিও মানুষকে বুঝাতে পারবেন না।আর আপনি যদি মানুষকে না বুঝাতে পারেন তাহলে কেউ আপনার রেফারেন্স জয়েন করবে না এবং এই সাইডটাকে সবাই ফালতু মনে করবে।

আপনি এই সম্পর্কে ভালোভাবে জানতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং যেকোনো প্রশ্ন থাকলে জীঙ্গাসা করতে পারেন। আপনি রেজিষ্ট্রেশন করার পর আপনাকে মিটিং এর লিংক দিয়ে দিবো ও আমাদের গ্রুপ গুলুতে এড করিয়ে দিবো আর আমাদের সাথে আপনার প্রতিদিন যোগাযোগ থাকবে।

Post a Comment

0 Comments

Search This Blog