অনলাইনে ইনকাম করার উপায়। অনলাইনে ইনকাম করা সহজ উপায় ২০২০।

অনলাইনে ইনকাম করার উপায়।

আসসালামু আলাইকুম।
আমরা অনেকেই অনলাইন থেকে ইনকাম কতরে চাই। কিন্তু ইনকাম করার মত সঠিক রাস্তা খুজে পাইনা।আমি নিচে (৪)চারটা সাইডের লিংক দিয়ে দিয়েচি।আপনারা এই সাইড গুলু থেকে বিভিন্নভাবে ইনকাম করতে পারবেন।অনলাইনে কাজ করে ইনকাম করতে চাইলে অনেক সময় ধরে কাজ করতে হবে এবং অনেক ধৈর্যের ধরতে হবে।

১)
BDSHOP.COM থেকে আপনারা এফিলিয়েট করে ইনকাম করতে পারেন।bdshop হচ্চে বাংলাদেশের বড় বড় অনলাইন মার্কেটশপ গুলুর মধ্যে একটি। এফিলিয়েট বলতে কি অনেকেই বুঝে না এফিলিয়ে হচ্চে আপনারা bdshop থেকে একটি প্রোডাক্ট নিয়ে সেই প্রডাক্টের একটি লিংক তৈরী করবেন এবং সেই লিংকে যদি কেউ ক্লিক করে সেই প্রোডাক্টটা কেউ যদি কিনে তাহলে সেখান থেকে আপনি১০-৫% কমিশন পাবেন।বিডিশপে কাজ করলে এই সাইড থেকে আপনার টাকা তুলতে কোনো ঝামেলা নেই আপনি বিকাশের মধ্যে খুব সহজেই টাকা তুলতে পারবেন।  এফিলেট মার্কেটিং করার জন্য আপনার একটি ইউটিউব চ্যানেল বা একটি ব্লগ সাইড দরকার হবে।এছাড়াও আপনি ফেইসবুক, টুইটার, ইনস্টাগ্রামের মাধ্যমে এফিলিয়েট মার্কেটিং করতে পারেন।বিডিশপের মত আরো অনেক সাইড রয়েছে এফিলিয়েট নিয়ে কাজ করার জন্য।এফিলিয়েট মার্কেটিং করে শত শত মানুষ মাসে হাজার হাজার টাকা ইনকাম করছে।এছারাও আপনারা বিডি শপ থেকে অনেক কিছুই কেনাকাটা করতে পারবেন।

২)
dianahost.com থেকে আপনারা রেফার করে ইনকাম করতে পারেন।dianahost হচ্ছে বাংলাদেশের একটি ডোমেন হোস্টিং কোম্পানি।এখানে বারতি কোনো ঝামেলানেই।এই সাইডে আপনি একটি একাউন্ট খুল্লেই তারা আপনাকে একটা রেফার লিংক তৈরী করে দিবে। সেই লিংক আপনি বিভিন্ন জায়গায় শেয়ার করলে সেই লিংকে ক্লিক করে কেউ যদি ডোমেন হোস্টিং কিনে তাহলে আপনি সেখান থেকে টাকার একটি অংশ আপনি পাবেন। এচারাও আপনারা অনলাইনে কাজ করলে এখান থেকে ডোমেন হোষ্টিং কিনতে পারেন।এখান থেকে ডোমেন ও হোস্টিং কিনলে খুব সহজেই বিকাশের রকেটের দিয়ে টাকা পেমেন্ট করতে পারবেন।

৩)

sparktraffic.com থেকেও আপনি রেফার করে ইনকাম করতে পারবেন।এই সাইডে আপনি একাউন্ট তৈরী করার পর তারা আপনাকে একটি রেফার লিংক৷সেই লিংক আপনি বিভিন্ন ভাবে বিভিন্ন জায়গায় শেয়ার করে ইনকাম করতে পারেন।এছারাও আপনার যদি কোনো ওয়েভসাইড থাকে তাহলে এই সাইড থেকে আপনি আপনার সাইডে ট্রাফিক বা ভিজিটর নিতে পারবেন।



৪) অনলাইনে ইনকাম করার উপায়। 

shutterstock.com অনেকভাবেই ইনকাম করতে পারবেন।shutterstock হচ্চে একটি ফটো বেচাকেনার সাইড।এই সাইডে আপনি যদি কোনো ভালো পিক শেয়ার করতে পারেন তাহলে সেই পিক গুলু মানুষ টাকা দিয়ে কিনে নিবে।এই সাইডে আপনারা ফটো শেয়ার করে খব ভালো পরিমান ইনকাম করতে পারবেন।এছারাও আপনারা লিংকের মধ্যে রেফার করে ইনকাম করতে পারেন।আর আপনি যদি অনলাইনে কাজ করেন তাহলে অনেক ধরনের ছবি প্রয়োজন হয় যেইগুলু আপনারা এখান থেকে নিতে পারবেন।


Post a Comment

0 Comments

Search This Blog