ছোট বাচ্চাদের জামার ডিজাইন | বাচ্চাদের নতুন জামার ডিজাইন 2021

বাচ্চাদের সুতি জামার ডিজাইন
আসসালামু আলাইকুম।

বাংলাদেশে পোষাকের ভিতরে  বাচ্চাদের জামার ভিতরে সব থেকে বেশি ডিজাইন করা হয়।বাচ্চাদের জমার ভিতরে যেকোনো ডিজাইন করলেই অনেক সুন্দর দেখায়। ১ এক বছরের নিচে যেসব বাচ্চার বয়স সেইসব বাচ্চা গুলুকে বেশির ভাগ নিমা পড়ানো হয়।যেসব বাচ্চারা বসতে পারেনা সবসময় সুয়ায়ে রাখা হয় সেসব বাচ্চা গুলুর জামায় কখনই চেন,বোতাম,হোক বা টিপ বোতাম দেয়া হয় না শুধু সামনে পুরোটা কাটা দিয়ে আটকানোর জন্য ফিতা দেওয়া হয়।কারন  বাচ্চা গুলু বেশির ভাগ সময় শুয়ে থাকার কারনে হোক, চেইন, বা বোতাম বাচ্চার শরীরের নিচে পড়ে বাচ্চার শরীরে ব্যথা পেতে পারে।


বাচ্চাদের সুতি জামার ডিজাইন

বাচ্চাদের ফ্রগ জামার ডিজাইন

বাচ্চাদের রেডিমেট কেনা জামা ও অর্ডার দিয়ে তৈরী করা জামা।

বাচ্চাদের জামা কাপর কিনে নিজেরা অর্ডার দিয়ে তৈরী করার চেয়ে রেডিমেট জামা গুলু কেনা অনেক ভালো।কারন বাচ্চাদের রেডিমেট জামা গুলুতে অনেক সুন্দর সুন্দর ডিজাইন থাকে দামও মুটামিটি অনেক কম হয়।কিন্তু নিজে কাপর কিনে অর্ডার দিয়ে বানাতে চাইলে খরচও অনেক বেশি হয় এবং ডিজাইন গুলু রেডিমেটের মত সুন্দর হয় না।বাচ্চাদের রেডিমেট জামা গুলু বেশিদিন ব্যবহার করা যায় না নষ্ট হয়ে যায় তারাতারি না হলে সেলাই ছুটে যায়।আর নিজে কাপর কিনে অর্ডার দিয়ে তৈরী করলে এই জামা গুলু অনেক দিন ব্যবহার করা যায় সেলাইও সহজে ছুটে না।

বাচ্চাদের জামা অনেক টেইলার্সে সেলাই করতে চাই না।কারন বাচ্চাদের জামার মজুরী অনেক কম হয় কিন্তু সেলাই করতে সময় বেশি লাগে।


বাচ্চাদের ফ্রগ জামার ডিজাইন

বাচ্চাদের জামার ডিজাইন ছবি

বাচ্চাদের জামার ডিজাইন ছবি


Post a Comment

0 Comments

Search This Blog