গলার ডিজাইন কাটিং ও সেলাই ।কলার ডিজাইন জামার গলার


আসসালামু আলাইকুম।
ইউটিবে জামার গলার ডিজাইন ভিডিও গুলু র ভিতরে এই ভিডিও গুলুতে অল্প সময়ে সব থেকে বেশি ভিউ হয়েছে।তাই এই ভিডিও গুলু আমাদের এই সাইডে শেয়ার করেচি।আপনারা যেন খুব সহজে এই ভিডিও গুলু দেখতে পারেন। বর্তমানে এই গলার ডিজাইন গুলু খুবই পপুলার। এই ডিজাইন গুলু আপনাদের তৈরী করতে প্রায় ৪০ মিনিটের মত সময় লাগবে।

জামার মাকসা গলা বেন কলার ডিজাইন কাটিং ও সেলাই।



যারা সেলাই কাজে নতুন তাদের এই ডিজাইন গুলু তৈরী করতে একটু সমস্যা হয়।এই ভিডিও গুলু দুই তিন বার দেখে নিবেন আশা করি তাহলে আর সমস্যা হবে না।এই গলার ডিজাইন গুলু তৈরী করার সময় অবশ্যয় যেই পরিমান ফিতা গুলু বসবে সেই মাপে একটা কাগজ কেটে  ফিতা গুলুর নিছে কাগজ দিয়ে প্রথমে ফিতা গুলু কাগজে সেলাই দিয়ে বসিয়ে নিতে হবে।তাহলে সময়ও অনেক কম লাগবে ডিজাইনটাও অনেক সুন্দর হবে।

অনেকে আছে যারা প্রথম প্রথম এই গলার ডিজাইন গুলু তৈরী করে তারা ফিতা গুলু কাগজে না বসিয়ে সরাসরি গলায় বসিয়ে নিতে চাই।এতে তাদের সময় অনেক বেশি লাগে এবং গলার ডিজাইনটাও সুন্দর হয় না।গলার ফিতা গুলু হাফ ইঞ্চি বা তার থেকে কম বেশি চওরা রাখে।এই ডিজাইনটাতে যেই ভাবে কলার দেওয়া হয়েচে এই ভাবে কলার দিলে পিচনে চেইন দিতে হয়।এছারাও কলার না দিয়ে গোল গলাও দিতে পারেন।
ফিতা গলা ডিজাইন
কলার ডিজাইন 

মাকসা গলার ডিজাইন
গলার ডিজাইন 


Post a Comment

0 Comments

Search This Blog