নিউ জামার গলার ডিজাইন ২০২০ ৷ গলার ডিজাইন কাটা ও সেলাই করা নিয়ম


নিউ জামার গলার ডিজাইন ২০২০ ৷ গলার ডিজাইন কাটা ও সেলাই করা নিয়ম

আসসালামু আলাইকুম। 

বাংলাদেশে অনেকেই রয়েছে যারা প্রতিদিনই নতুন নতুন ডিজাইন তৈরী করে।যারা সেলাইয়ের উপরে অনেক দক্ষতাশীল তাদের নতুন নতুন ডিজাইন গুলু তৈরী করতে কোনো সমস্যা হয় না।জামার ডিজাইন গুলুর ভিতরে সহজ ও সুন্দর ভাবে ডিজাইন করার জন্য পান গলার ভিতরে অনেক গুলু ডিজাইন রয়েছে।এই ডিজাইনটাও পান গলার ভিতরে করা হয়েছে।ডিজাইন ছারাও নরমাল গলা গুলুর পান গলা অনেক পপুলার।

এই গলার ডিজাইনটা অনেক ভাবেই তৈরী করা যায়।এছারাও এই গলার নিচে দুই পাইপিনের মাঝখানে মুক্তা লাগানো হয়েছে।মাঝখানে মুক্তা না দিয়ে শুবোতাম অথবা লুববোতামও দেওয়া যায়।এই ডিজাইন গুলু সুতি জামার ভিতরে বেশি ব্যবহার করা হয়।অনেক ডিজাইন রয়েছে যেই ডিজাইন গুলু খুব তারাতারি নষ্ট হয়ে যায় কিন্তু এই ডিজাইন গুলু সহজে নষ্ট হয় না।এছারাও যারা জামার ডিজাইন নষ্ট হয়ে যাওয়ার ভয়ে জামায় কোনো ডিজাইন দিতে চাই না তারা এই ডিজাইনটা ব্যবহার করতে পারেন।

আপনি যদি নিজেও এই গলার ডিজাইনটা তৈরী করতে চান তাহলে এই ডিজাইনটা খুব সহজেই তৈরী করতে পারবেন।এই ডিজাইন তৈরীর সম্পূর্ণ ভিডিওটা নিচে দিয়ে দিবো।লুববোতাম বা সুবোতাম দিতে চাইলে একটু সময় বেশি লাগবে কিন্তু শুধু এইভাবে মুক্তা দিলে সময় অনেক কম লাগবে। যারা সেলাই কাজে অনেক দক্ষতাশীল তারা এই গলার  ডিজাইন গুলু খুব সহজেই তৈরী করতে পারে।
এছারা আপনারা ইউটিবে, ফেইসবুকে, গুগলে শত শত ডিজাইন পাবেন।

জামার গলার ডিজাইন নতুন কাটা ও সেলাই ভিডিও।



Post a Comment

0 Comments

Search This Blog